সংবাদ শিরোনাম:
সাফল্য অর্জনেও ব্যতীক্রম নয় জমজ দুই বোন,  লাইবা ও লামিয়া দুজনেই পেলেন জিপিএ- ৫ নাগরপুরে মুক্তিযোদ্ধা পরিবার রাজপথে, প্রতিবাদ মানববন্ধন অনুষ্ঠিত এক স্কুল থেকে এসএসসিতে জিপিএ-৫ পেল জমজ দুই বোন মির্জাপুরে ধান চাল সংগ্রহ কার্যক্রমের উদ্বোধন টাঙ্গাইলে মাদ্রাসা ও কারিগরি প্রতিষ্ঠানের গার্ল-ইন- স্কাউটের সদস্যদের ডে ক্যাম্প ভূঞাপুরে সর্বজনীন পেনশন স্কিম অবহিতকরণে সভা দেলদুয়ারে অসহায় দুস্থদের মাঝে খাদ্য সহায়তা প্রদান গোপালপুরের পরিবহন শ্রমিকদের ডাটাবেজ বা নিবন্ধন তৈরি শুরু যুবককে গাছে বেঁধে মারধরের ঘটনায় তোলপাড় ডিএনএ দিবসে মাভাবিপ্রবিতে শিক্ষার্থীদের দেয়ালিকা প্রদর্শনী
মির্জাপুরে করোনা ভাইরাসের করনীয় সম্পর্কে অবহিতকরণ সভা

মির্জাপুরে করোনা ভাইরাসের করনীয় সম্পর্কে অবহিতকরণ সভা

tangail-pratidin

প্রতিদিন প্রতিবেদক মির্জাপুর: মির্জাপুরে বিশ্বব্যাপী করোনা ভাইরাস এর ব্যাপক প্রাদুর্ভাবে আমাদের প্রস্তুতি ও করনীয় সম্পর্কে জন অবহিতকরণ সভা অনুষ্ঠিত হয়েছে। উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তার কার্যালয়ে এ সভার আয়োজন করা হয়।

সোমবার (০৯ মার্চ) সকালে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সভা কক্ষে স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মাকসুদা খানম শিলুর সভাপতিত্বে সভায় বক্তৃতা করেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক চিকিৎসক ডা. বাবুল আকতার ডা. নাজিয়া আন্দালিব উপজেলা প্রাইভেট হাসপাতাল ও ক্লিনিক মালিক সমিতির নেতা হারুন অর রশিদ সিদ্দিকী প্রমুখ।

সভায় করোনা ভাইরাস সম্পর্কে সাধারণ মানুষকে সচেতন করা ও সতর্ক থাকার পরামর্শ দেয়া হয়। এছাড়া আতঙ্ক না ছড়ানোর জন্য বলা হয়।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840